Google Analytics কি? Google Analytics কাকে বলে? বিস্তারিত জানতে নিচের আরটিকেলটা পড়ুন

Google Analytics কি? Google Analytics কাকে বলে?

 

বিস্তারিত জানতে নিচের আরটিকেলটা পড়ুন



How to use Google Analytics | Google Analytics Bangla Tutorial


ঠিক আছে, আমরা ইতিমধ্যে উল্লেখ করেছি যে পরিকল্পনা হল সোশ্যাল মিডিয়াতে সময় বাঁচানোর মূল চাবিকাঠি। এটি আপনার ব্যবসার যেকোনো ক্ষেত্রে বিশেষ করে ডিজিটাল মার্কেটিংয়ে সময় এবং অর্থ সাশ্রয় করে।



কিন্তু কিভাবে আমরা বুদ্ধিমত্তার সাথে আমাদের ভবিষ্যৎ কর্ম নির্ধারণ করব? আমরা কী কাজ করে এবং কী করে না সে সম্পর্কে একেবারে গোপনীয় হতে চাই। কেন আয় কমে যাচ্ছে, আমরা একেবারে গোপনীয় হতে চাই কোনটা কাজ করে আর কোনটা করে না। অথবা কীভাবে আমাদের বিজ্ঞাপন তাদের বাড়াতে সাহায্য করেছে? কোন ধরনের বিজ্ঞাপন সবচেয়ে ভালো কাজ করে? ব্যবহারকারীরা আপনার পৃষ্ঠায় কতক্ষণ ব্যয় করেন, সেখানে অবতরণের পরে তাদের আচরণ কী হয় এবং তারা কোথা থেকে আসে?




এবং যা আমরা এই সব তথ্য পেতে পারি? সমাধান একটি পর্যবেক্ষণ বিশ্লেষণ আছে.



অ্যানালিটিক্স আমাদের কার্যকারিতা, ব্যর্থতা এবং সাফল্যগুলিকে রিয়েল টাইমে দেখতে এবং সেগুলিকে সম্পূর্ণ বিশদে বুঝতে দেয়৷


এর জন্য ধন্যবাদ, আমরা জানি কী পরিবর্তন করতে হবে এবং কী উন্নতি করতে হবে, বুদ্ধিমান সিদ্ধান্ত নিতে হবে এবং সঠিক ভবিষ্যদ্বাণী করতে হবে। আমরা আমাদের শক্তি এবং দুর্বলতা বুঝতে পারি এবং আমাদের গ্রাহকদের আচরণ বুঝতে পারি।



বিশ্লেষণের সাথে, এটি কতটা জটিল হয়ে ওঠে তার উপর আপনার সম্পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে।



আপনি খুব নির্দিষ্ট পেতে পারেন বা মূল জিনিসের উপর ফোকাস করতে পারেন। আপনি যা চান তা আপনাকে দেখাবে। দর্শকের বয়স, আগ্রহ, ডিভাইস এবং আপনার ওয়েবসাইট যে হারে প্রদর্শিত হবে। কোন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছে বেশি আকর্ষণীয়; তারা কোন বিষয়বস্তু শেয়ার করছে এবং অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাচ্ছেন কিনা।



আপনি Google Analytics-এ এই সব খুঁজে পেতে পারেন, যা পারফরম্যান্স বিশ্লেষণের জন্য সবচেয়ে জনপ্রিয় টুল। যাইহোক, চেষ্টা করার জন্য অন্যান্য বিকল্প আছে।








Follow us...👇👇👇👇👇👇



No comments

Powered by Blogger.